1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
টেস্টের জন্য টাইগারদের প্রস্তুতি ম্যাচের সময় ঘোষণা - Diganta News
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০৮ অপরাহ্ন

টেস্টের জন্য টাইগারদের প্রস্তুতি ম্যাচের সময় ঘোষণা

  • Update Time : বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১, ৮.৪৫ পূর্বাহ্ণ
  • ৮২ Time View
ছবিঃ সংগ্রহীত

ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটারদের দেশে রেখেই বাংলাদেশ সফরে এসেছে। অদক্ষ ও নতুনদের নিয়ে গড়া দল নিয়ে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের লজ্জায় ডুবেছে সফরকারীরা। এবার টেস্ট সিরিজে পরীক্ষা দিতে হবে তাদের। লঙ্গার ভার্সনে লড়াইয়ের আগে ফিল সিমন্স মনে করছেন, পেছনে ফিরে না তাকিয়ে এই বিবর্ণ দশা পেরিয়ে কেবল সামনের দিকেই এগোতে পারে ওয়েস্ট ইন্ডিজ।

টেস্ট সিরিজের আগে প্রায় সপ্তাহখানেক সময় পাচ্ছে সফরকারীরা। এর আগে নিজেদের ভুলগুলো শুধরে ফেলতে চান উইন্ডিজ কোচ। বিশেষ করে স্পিনের বিপক্ষে দুর্বলতা কাটাতে চান। কারণ টেস্ট সিরিজ স্পিনের বিপক্ষে কঠিন পরীক্ষা দিতে হবে তাদের।

গণমাধ্যমকে সিমন্স বলেন,এই পরিস্থিতি থেকে এখন আমাদের একমাত্র পথ হলো সামনে এগিয়ে যাওয়া। আমাদের আরও ভালো স্পিন খেলতে হবে। বাংলাদেশের মাটিতে আমাদের স্ট্রাইক বদল করতে হবে ও বাউন্ডারি হাঁকাতে হবে, এসব ক্ষেত্রে আরও অনেক ভালো করতে হবে। অনেক কাজ করার প্রয়োজন আছে।

ওয়ানডে সিরিজে যথাক্রমে ১২২, ১৪৮ ও ১৭৭ রানে গুটিয়ে যায় উইন্ডিজ। তাই ব্যাটসম্যানদেরকেই কাঠগড়ায় দাড় করাচ্ছেন সিমন্স। তবে বোলিং অ্যাটাক নিয়ে কিছুটা হলেও সন্তুষ্ট তিনি।

সিমন্স বলেন,আমি মনে করি, আমাদের পারফরম্যান্স প্রত্যাশার চেয়ে খারাপ হয়েছে। আমরা যেমন করতে পারি, তেমন ব্যাটিং করিনি। বোলিংটা অবশ্য তেমন খারাপ ছিল না। আমরা এই উইকেটে তাদেরকে ৩০০ রানের মধ্যে সীমাবদ্ধ রেখে, যা বেশ ভালো। কিন্তু সিরিজ জুড়ে আমাদের ব্যাটিং খারাপ ছিল।

প্রতিবার যখন আপনি কম রান করেন,তখন বুঝতে হবে যে, নিবেদন, সাহস ও সংকল্পের অভাব রয়েছে। বিষয়টা হলো মাঠে নিজের সবকিছু নিংড়ে দেওয়া এবং আপনি যেভাবে কাজগুলো করতে চান, ঠিক সেভাবেই যেন সেগুলো ঘটে তা নিশ্চিত করা এবং এটিই আমরা করতে পারিনি’ আরও যোগ করেন তিনি।

আগামী ২৯ জানুয়ারি থেকে তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে উইন্ডিজ। এরপর ৩ ফেব্রুয়ারি চট্টগ্রামে বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টে নামবে তারা। আর ১১ ফেব্রুয়ারি থেকে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট মাঠে গড়াবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Theme Customized BY CreativeNews