1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
ক্রিকেটার নাসির ৮০ থেকে ৯০টা মেয়ের জীবন নষ্ট করেছে - Diganta News
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন

ক্রিকেটার নাসির ৮০ থেকে ৯০টা মেয়ের জীবন নষ্ট করেছে

  • Update Time : বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৬.৫৫ পূর্বাহ্ণ
  • ২১০ Time View
ছবিঃ সংগ্রহীত

কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করে সমালোচনার মুখে পড়েছেন জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। গত কয়েকদিন ধরে নেট দুনিয়ায় বেশ আলোচিত তারা। এবার নাসিরকে একহাত নিয়েছেন তার সাবেক প্রেমিকা হুমায়রা সুবাহ।

মঙ্গলবার নিজের ফেসবুক লাইভে নাসির এবং তামিমাকে নিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন তিনি। লম্বা লাইভের শুরুতেই সুবাহ বলেন, নাসির হোসেন এবং তামিমা তাম্মিকে নিয়ে লাইভে এসে কথা বলতে বাধ্য হলাম।

সুবাহ বলেন, আমি আর সহ্য করতে পারছি না। শুটিংয়ে গিয়েও নাসির-তামিমাকে নিয়ে কথা শুনতে হচ্ছে আমার। আমি এর আগেও বলেছি ২০১৮ সালে নাসিরের সঙ্গে আমার সব শেষ হয়ে গেছে। যখনই নাসির-তামিমার কথা আসছে, তখনই আমার নামটি আসছে কেন? আমার তো ফ্যামিলি আছে। আমার তো স্ট্যাটাস আছে।

তামিমা সর্ম্পকে আগাগোড়া সব জানতেন উল্লেখ করে সুবাহ বলেন, শুধু তামিমা না, অনেক মেয়ের সঙ্গেই নাসির অবৈধ সম্পর্ক ছিল। এত ভালো ভালো মেয়েদের সঙ্গে প্রেম করে নাসিরের জীবনে একটা নষ্টা মেয়ে জুটেছে। নষ্টা চরিত্রের এক মেয়েকে বিয়ে করেছে। তাকে নিয়ে লাইভে এসে নাচানাচি করছে। নাসিরের কাছের মানুষ আমাকে বলেছে, তামিমা নাসিরকে বিয়ে করেছে তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে। নাসির তো লোভী, লোভ দেখিয়েই তাকে বিয়ে করেছে। এটা নাসিরের কর্মের ফল। ৮০-৯০টা মেয়ের জীবন নষ্ট করেছে নাসির।

এক পর্যায়ে সুবাহ বলেন, তামিমা নামের আগে এয়ার হোস্টেস ট্যাগ লাগিয়ে একের পর এক বিয়ে করেছে। ব্যাংকে টাকা পয়সা জমিয়েছে, ফ্ল্যাট করেছে। শেষে নাসিরের গলায় ঝুলে পড়েছে। নাসির যেমন, তামিমাও তেমন। যেমন কুকুর তেমন মুগুর।

নাসির-তামিমার বিচার দাবি করেছেন তিনি। পুরো লাইভে একাধিকবার নাসির-তামিমার বিচার চেয়েছেন তিনি। সুবাহ বলেন, নাসির-তামিমা বিয়েকে ব্যবসা বানিয়েছে। তাই তাদের বিচার হওয়া উচিত। বাংলাদেশের আইন অনুযায়ী তাদের প্রকাশ্যে বিচার হওয়া উচিত।

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরো খবর

Copyright © All Right Reserved digantanews24.com
Theme Customized BY CreativeNews