1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
আপত্তিকর ভিডিও দেখিয়ে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ, কিশোর গ্রেফতার - Diganta News
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:২১ অপরাহ্ন

আপত্তিকর ভিডিও দেখিয়ে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ, কিশোর গ্রেফতার

  • Update Time : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৩.৩৯ অপরাহ্ণ
  • ২০৩ Time View
এই ছবিটি প্রতিকী

ফরিদপুরের সালথায় পর্ন ভিডিও দেখিয়ে এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। গত (২৪ ফেব্রুয়ারি) উপজেলার গট্টি ইউনিয়নে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ৮ বছর বয়সী ওই শিশুটি স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী। আটককৃত ধর্ষক কিশোর একই এলাকার বাসিন্দা। 

পুলিশ জানায়, গত ২৫ ফেব্রুয়ারি রাতে ধর্ষণের ঘটনায় ওই শিশু শিক্ষার্থীর মা বাদী হয়ে সালথা থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করার পর রাতেই ধর্ষককে আটক করে পুলিশ। 

শিশুর মা বলেন, গত ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যার আমি ছাগলের জন্য ঘাস কাটতে বাড়ির পাশের একটি জমিতে যাই। এ সময় আমার মেয়ে আমাকে বাড়িতে দেখতে না পেয়ে সে আমাকে খোঁজাখুঁজি করে। একপর্যায় ওই বখাটে ধর্ষকের সাথে আমার মেয়ে দেখা হয়। তখন ওই বখাটে মেয়েকে আমার কাছে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ির পাশে একটি বাগানে নিয়ে প্রথমে মুখ চেপে ধরে হুমকি ধমকি দেয়। এরপর তার মোবাইলে থাকা খারাপ ভিডিও দেখিয়ে আমার শিশু মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর কাঁদতে কাঁদতে বাড়িতে এসে আমার মেয়ে আমাকে বিষয়টি জানালে আমি এ ঘটনায় থানায় মামলা করি। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ওসি (তদন্ত) সুব্রত গোলদার জানান, ধর্ষণের ঘটনা জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ভিকটিমের পরিবারকে থানায় ডেকে এনে বিস্তারিত জানি। এরপর ভিকটিমের মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করার পর অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যদিকে ধর্ষিত শিশুকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরো খবর

Copyright © All Right Reserved digantanews24.com
Theme Customized BY CreativeNews