1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
শেখ হাসিনার ভূমিকায় অপু - Diganta News
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:২২ অপরাহ্ন

শেখ হাসিনার ভূমিকায় অপু

  • Update Time : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১, ৩.৪৮ অপরাহ্ণ
  • ১৫০ Time View
ছবিঃ সংগ্রহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নির্মিত হচ্ছে স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’। এই সিনেমার পরিচালক অনন্য রুমা। এটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। এছাড়াও অন্যান্য চরিত্রে দেখা যাবে দেশের খ্যাতিমান ও গুণী কয়েকজন অভিনয়শিল্পীকে।

সম্প্রতি এই স্বল্পদৈর্ঘ্য সিনেমাটির মহরত রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেশন সেন্টারের রাজকাহন হল-৩ এ এক জমকালো ভাবে আয়োজন করা হয়। শিগ্রই সিনেমাটির শুটিং শুরু হবে।

মহরতের সময় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের স্পিকার ডক্টর শিরিন শারমিন চৌধুরী। 

এ সময় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, সিনেমাটি নির্মাণের উদ্যোগ অত্যন্ত সময়োপযোগী। আমাদের প্রধানমন্ত্রী বিশ্ববরেণ্য নেতা। বঙ্গবন্ধুকন্যার জীবনের বিভিন্ন দিক বাংলাদেশ ও বিশ্বের কাছে তুলে ধরতে কাজ করবে সিনেমাটি। আমাদের প্রধানমন্ত্রী তার বাবার মতোই বাংলাদেশের মানুষদের অত্যন্ত ভালোবাসেন। তার নেতৃত্বে আমরা স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে আসতে পেরেছি।

অনন্যা রুমা জানান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি সিনেমা নির্মাণের ইচ্ছে অনেকদিনের। সে ইচ্ছে আজ পূরণ হতে চলেছে। আশা করছি দর্শকের জন্য ভালো কিছু উপহার দিতে পারব।

তিনি আরো জানান, মুজিববর্ষ উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল রাষ্ট্র পরিচালনা, ব্যক্তিগত ও রাজনৈতিক জীবনের গল্প নিয়ে স্বল্পদৈর্ঘ্যরে এ সিনেমাটি নির্মাণ করা হচ্ছে। 

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরো খবর

Copyright © All Right Reserved digantanews24.com
Theme Customized BY CreativeNews