1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
প্রেমিককে প্রেমিকা ‘কালো’ বলায় গলা কেটে হত্যা - Diganta News
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন

প্রেমিককে প্রেমিকা ‘কালো’ বলায় গলা কেটে হত্যা

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১, ১১.৫৯ পূর্বাহ্ণ
  • ৩২১ Time View
ছবিঃ সংগ্রহীত

সিলেট বিয়ানীবাজারের প্রেমিকার বসত ঘরের স্কুলছাত্রী নাজনিন আক্তারকে (১৮) নামের এক তরুনীকে গলা কেটে হত্যার ঘটনায় অভিযুক্ত প্রেমিক নাজিম উদ্দিন পাশা (২১) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে আদালত তাকে জেলহাজতে পাঠায়।

বুধবার নাজিম উদ্দিন পাশা সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতের বিচারক লায়লা মেহের বানুর কাছে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় সে। জবানবন্দিতে নাজনিনকে খুনের কথা স্বীকার করেন পাশা।

নিহত তরুণী নাজনিন আক্তার বিয়ানীবাজারের শেওলা ইউনিয়নের বালিঙ্গা গ্রামের সামসুল হক চৌধুরী পালিত মেয়ে।

ঘাতক নাজিম উদ্দিন পাশার বাড়ি মৌলভীবাজারের বড়লেখা উপজেলার নিজ বাহাদুরপুর এলাকায় হলেও সে পরিবারের সাথে দীর্ঘদিন ধরে বালিঙ্গায় তার নানা বাড়িতে বসবাস করছিল। তার বাবার নাম মৃত আব্দুল খালিক।

আদালতের স্বীকারোক্তিতে নাজনিন আক্তারের সাথে দুই বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল বলে জানায় নাজিম উদ্দিন পাশা। সে আরও জানায়, তবে মাস তিনেক পূর্বে তাদের সেই সম্পর্কে ফাটল ধরে যায়। 

খোঁজ নিয়ে জানা যায়, বেশ কিছুদিন ধরে নাজনিনের পরিবারে তার বিয়ে নিয়ে কথাবার্তা বলছিল। এ নিয়ে নাজনিন আক্তার ও নাজিম উদ্দিন পাশার মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। পরে পারবারিকভাবে বিষয়টি নিষ্পত্তির চেষ্টা করা হলে নাজনিন উত্তেজিত হয়ে সকলের সামনেই নাজিম উদ্দিন পাশাকে ‘কালো’ বলে কটাক্ষ করে এবং এতে অপমানিত বোধ করে নাজিম উদ্দিন পাশা। ওই ক্ষোভের সূত্রধরে সর্বশেষ মঙ্গলবার সকালে বাড়ির বাসিন্দাদের অগোচরে নাজনিনকে একা পেয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় সে।

এরপর অভিযুক্ত যুবক নাজিম উদ্দিন পাশাকে (২১) গ্রেপ্তার করতে ৯ ঘণ্টা অভিযান চালানোর পর স্থানীয়দের সহযোগিতায় ওইদিন সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে কুড়ারবাজার ইউনিয়নের আঙ্গারজুর এলাকার কুশিয়ারা নদীর তীর থেকে নাজিম উদ্দিন পাশাকে গ্রেপ্তার করে পুলিশ। 

এর আগে দুপুরে নিহত তরুণীর বাবা শামসুল হক চৌধুরী বাদী হয়ে বিয়ানীবাজার থানায় হত্যা মামলা দায়ের করেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, তরুণীর মরদেহ মঙ্গলবার দুপুরে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। বুধবার দুপুরে ময়নাতদন্তের প্রতিবেদন তৈরি শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। 

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরো খবর

Copyright © All Right Reserved digantanews24.com
Theme Customized BY CreativeNews