1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
আসামিদের সাথে ওসির সেলফি ভাইরাল - Diganta News
বুধবার, ১২ মে ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন

আসামিদের সাথে ওসির সেলফি ভাইরাল

  • Update Time : বুধবার, ৩১ মার্চ, ২০২১, ৯.৪৩ পূর্বাহ্ণ
  • ৪৫৫ Time View
ছবিঃ সংগ্রহীত

পটুয়াখালীর বাউফল থানার ওসি’র মোস্তাফিজুর রহমানের সাথে আসামীদের সেলফি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরালের ঘটনায় তাকে ক্লোজ করে পটুয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। 

গত সোমবার বরিশাল বিভাগীয় এক আদেশে তাকে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করার নির্দেশ দেওয়ার পর মঙ্গলবার দায়িত্ব বুঝে নেন ওসি। পটুয়াখালী জেলে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান এ তথ্য সাংবাদিকদের কাছে নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ওসি মোস্তাফিজুর রহমানের সাথে দ্রুত বিচার আইনের মামলার কয়েকজন আসামিদের সাথে নিয়ে সেলফি ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ালে বিভিন্ন মন্তব্য শুরু হলে পুলিশের নজরে আসে। পরে পুলিশের বিভাগীয় তদন্ত শেষে এই ব্যবস্থা নেওয়া হয়। 

উল্লেখ্য, গত ০৮ মার্চ বিকেলে আনন্দ উদযাপন অনুষ্ঠান আয়োজন করে বাউফল থানা পুলিশ। সে অনুষ্ঠানে বিভিন্ন মামলার কয়েকজন আসামী যোগ দেন। সে অনুষ্ঠানে ওসি আসামিদের সাথে সেল ফি তোলেন।ফয়েজ বিশ্বাস নামের এক আসামি সেই ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছেরে ওসি’র প্রশংসা করে এবং মুহুর্তেই মধ্যেইচল ছবিগুলো ভাইরাল হয়ে যায়।
পোস্ট করা সেই ছবিতে দেখা যায়, বাউফল থানার ওসি’র দুই পাশে ফয়েজ, মামুন, হাসান, কবির, আলাউদ্দিনসহ আরও কয়েকজন দাঁড়িয়ে আছেন। 

ফয়েজ বিশ্বাস নামের এক আসামী সেই ছবি ফেসবুকে দিয়ে ওসিকে প্রশংসায় ভাসিয়ে দেন এবং তার জন্য শুভকামনা জানান।

নিউজটি শেয়ার করুন
এই বিভাগের আরো খবর

Copyright © All Right Reserved digantanews24.com
Theme Customized BY CreativeNews