1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
দুলাভাইর সাথে পার্কে গিয়ে গণধর্ষণের শিকার শ্যালিকা - Diganta News
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৬:১৭ অপরাহ্ন

দুলাভাইর সাথে পার্কে গিয়ে গণধর্ষণের শিকার শ্যালিকা

  • Update Time : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ১২.৫০ অপরাহ্ণ
  • ৯৫৮ Time View
ফাইল ছবি

বরগুনার তালতলী উপজেলায় দুলাভাইর সাথে পার্কে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক শ্যালিকা। গতকাল বুধবার বিকেল ৩ টার দিকে উপজেলা সোনাকাটা টেংরাগিরি-ইকোপার্কের বনের মধ্যে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী শ্যালিকা বাদী হয়ে ৪জনকে আসামি করে থানায় মামলা করেছেন।

মামলার আসামিরা হলো, সোহাগ, হাসান, মিজানুর ও জাহিদুল।

মামলা সূত্রে জানা গেছে, গতকাল বুধবার বিকেলে আমতলী উপজেলা থেকে পাশ্ববর্তী তালতলী উপজেলার সোনাকাটা টেংরাগিরি-ইকোপার্কে ঘুরতে আসেন ভুক্তভোগী শ্যালিকা ও তার দুলাভাই। তখন তারা ভাড়ায় চালিত মোটরসাইকেল নিয়ে টেংরাগিরি ইকো পার্কে প্রবেশ করেন। প্রবেশদ্বারের কিছুটা ভেতরে হরিণের বেষ্টনীর কাছাকাছি গেলে দুলাভাই পাশের দোকান থেকে পানি নিতে গেলে ৪ বখাটে এসে মোটরসাইকেল চালককে বলে, এখানে তোমরা প্রেম করতে আসছো। এটা প্রেমের জায়গা নয়। এরপর চালককে গাছের সঙ্গে বেঁধে মোবাইল ও মোটরসাইকেলের চাবি ছিনিয়ে নেয়। ভুক্তভোগী শ্যালিকাকে বনের ভেতরে নিয়ে সোহাগ ও হাসান ধর্ষণ করেন। আর মিজানুর ও জাহিদুল পাহারা দেন। পরে স্থানীয়রা ভুক্তভোগী শ্যালিকাকে উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ভুক্তভোগী শ্যালিকার দুলাভাই সাংবাদিকদের জানান, শ্যালিকাকে নিয়ে সোনাকাটা-টেংরাগিরি ইকোপার্কে ঘুরতে আসার পরে তাকে দাড় করিয়ে পানি নিতে যাই। এ সুযোগে স্থানীয় ৪ যুবক ভাড়ায় মোটরসাইকেল চালককে মারধর করে মোবাইল ছিনতাই করে। এরপর শ্যালিকাকে দুইজন ধর্ষণ করেন।

তালতলী থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. ফরিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ভুক্তভোগীকে উদ্ধার করে থানায় নিয়ে আসার পরে তিনি বাদী হয়ে ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরো খবর

Copyright © All Right Reserved digantanews24.com
Theme Customized BY CreativeNews