1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
২ আ'লীগ নেতার বিরুদ্ধে হাত-পা বেঁধে ব্যাবসায়ীকে নির্যাতনের অভিযোগ - Diganta News
বুধবার, ১২ মে ২০২১, ০২:২২ পূর্বাহ্ন

২ আ’লীগ নেতার বিরুদ্ধে হাত-পা বেঁধে ব্যাবসায়ীকে নির্যাতনের অভিযোগ

  • Update Time : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ১০.৪৬ পূর্বাহ্ণ
  • ১৪২ Time View
ছবিঃ সংগ্রহীত

পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতাসহ ১০ জনের বিরুদ্ধে আল আমিন নামের এক কাঠ ব্যবসায়ীকে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে মামলা হয়েছে। 

গত মঙ্গলবার রাতে এ ঘটনায় পত্তাশী ইউনিয়ন যুবলীগের আহবায়ক আব্দুল মজিদ ফকির ও আওয়ামী লীগ নেতা আলাম ফকিরকে পুলিশ গ্রেফতার করেছে।

আল আমিন ইন্দুরকানী উপজেলার পত্তাশী গ্রামের মো. আলী আকবার সিকদারের ছেলে ও স্থানীয় কাঠ ব্যবসায়ী।

জান গেছে, আল আমিনকে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় পিটিয়ে নির্যাতনের অভিযোগে ২নম্বর পত্তাশী ইউনিয়ন চেয়ারম্যান হাওলাদার মোয়াজ্জেম হোসেন ও তার ছেলে সানীসহ ১০ জনের বিরুদ্ধে ইন্দুরকানী থানায় মামলা দায়ের করেন নির্যাতনের শিকার আল আমিনের পিতা আলি আকবার।

থানা পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, আল আমিন একজন কাঠ ব্যবসায়ী। গত রোববার রাতে স্থানীয় এক মাদ্রাসায় মাহফিল শেষে বাড়ি ফেরার এজাহারনামীয় আসামিরা পূর্বশত্রুতার জের ধরে আল আমিনকে হত্যার জন্য হাত-পা বেঁধে দেশীয় অস্ত্র, লোহার রড, হাতুড়ি দিয়ে অমানুষিক নির্যাতন করে গুরুতর জখম করে। পরে পুলিশে খবর দিয়ে একটি মেয়েকে দিয়ে থানায় মিথ্যা মামলা দেন। কাঠ ব্যাবসায়ী আল আমিন বর্তমানে পুলিশ প্রহরায় পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ ব্যাপারে অভিযুক্ত মোয়াজ্জেম হোসেন হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি আগামী ইউপি নির্বাচন এক জন প্রার্থী তাই একটি মহল আমার বিরুদ্ধে মিথ্যা মামলা সাজিয়েছে। এ ঘটনার সম্পর্কে আমার জানা নেই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির সাংবাদিকদের জানান, নির্যাতনের শিকার আল আমিনের পিতা বাদী হয়ে ১০ জনের বিরুদ্ধে থানায় মামলা করার পর ২ আসামীকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরকেও গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন
এই বিভাগের আরো খবর

Copyright © All Right Reserved digantanews24.com
Theme Customized BY CreativeNews