1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
প্রেম করে বিয়ে, অতঃপর যৌতুকের জন্য গলাকেটে হত্যা চেষ্টা - Diganta News
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৬:০৬ অপরাহ্ন

প্রেম করে বিয়ে, অতঃপর যৌতুকের জন্য গলাকেটে হত্যা চেষ্টা

  • Update Time : বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ৪.১৩ অপরাহ্ণ
  • ১২১ Time View
এই ছবিটি প্রতিকী

প্রেমের সম্পর্ক করে বিয়ে, অতঃপর ১লাখ টাকা যৌতুকের জন্য স্ত্রী জান্নাতি আক্তারকে গলা কেটে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে স্বামী শুভ। এ ছাড়া লাঠি ফিয়ে অমানুষিক নির্যাতন করে ফেলে রাখে তার। পরে পালিয়ে গিয়ে জান্নাতির স্বজনদের সহায়তায় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে মামলা করলেও পুলিশ কাউকে গ্রেফতার করেনি বলে অভিযোগ উঠেছে।

জান্নাতি আক্তার অভিযোগ করে সাংবাদিকদের জানান, স্বামী শুভ ও তার স্বজনরা গাছের মোট ডাল দিয়ে বেধরক ভাবে নির্যাতন করে। পরে রাত গভীর হলে বটি দিয়ে গলাকেটে হত্যা চেষ্টা করে তারা। এর পর সবাইকে ফাকি দিয়ে স্বামী শুভ’র বাড়ি থেকে পালিয়ে আসেন জান্নাতি।

তিনি আরো জানান, গত দুই বছর আগে জান্নাতির প্রেমের সম্বর্কের জন্য বাধ্য হয়ে তাকে প্রেমিকা শুভর সাথে বিয়ে দেন। বিয়ের পরেই শুভ তার বাবার কাছ থেকে ৩ লাখ টাকা যৌতুক নেয়। পরে আরো ১ লাখ টাকা চাইলে দিতে ব্যার্থ হয় পরিবার। তখন জান্নাতিকে এই হত্যা চেষ্টা করেন তারা।

জেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক সাজেদুর রহমান জানান, তার শরীরের বিভিন্নস্থানে জখমের চিহ্ন রয়েছে। তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।

পরে সদর থানায় জান্নাতী আক্তার ফেরদৌসি বাদী হয়ে স্বামী শুভ, শ্বশুর আমিনুল ইসলাম, শাশুড়ি শিউলি খাতুন ও ননদ শারমিন আক্তার শিলাকে আসামি করে মামলা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মজিবর রহমান জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরো খবর

Copyright © All Right Reserved digantanews24.com
Theme Customized BY CreativeNews