1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
হিন্দুপল্লীতে হামলা-লুটপাটের ঘটনায় এক ওসি বরখাস্ত, অন্য জন বদলি - Diganta News
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

হিন্দুপল্লীতে হামলা-লুটপাটের ঘটনায় এক ওসি বরখাস্ত, অন্য জন বদলি

  • Update Time : বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ১০.১০ পূর্বাহ্ণ
  • ১০৩ Time View
ছবিঃ সংগ্রহীত

সুনামগঞ্জ জেলার শাল্লা থানার হিন্দুপল্লীতে হামলা ও লুটপাটের ঘটনায় ওসি নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে এবং একই ঘটনায় দিরাই থানার ওসি আশরাফুল ইসলামকে মৌলভীবাজার জেলায় বদলি করা হয়। 

গতকাল মঙ্গলবার সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। তিনি জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাজমুল হককে সাময়িক বরখাস্ত ও দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশরাফুলকে মৌলভীবাজারে বদলি কদেয়া হয়। এর আগে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে তাদের বিরুদ্ধে তদন্ত করা হয়।

সিলেট পুলিশ রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, পিপিএম গণমাধ্যমকে জানান, শাল্লা থানার হিন্দু অধ্যুষিত গ্রামে হামলার ঘটনায় শাল্লার অফিসার ইনচার্জ ও দিরাই থানার অফিসার ইনচার্জ তারা তাদের দায়িত্বে অবহেলার বিষয়টি প্রাথমিকভাবে প্রমান পাওয়া গেছে। এজন্য শাল্লা থানার অফিসার ইনচার্জ নাজমুল হককে সাময়িক বরখাস্ত করে বরিশাল রেঞ্জে সংযুক্ত হতে নির্দেশ দেওয়া হয় এবং দিরাই থানার অফিসার ইনচার্জ আশরাফুলকে মৌলভীবাজার জেলায় বদলি করা হয়েছে।

প্রসঙ্গত, শাল্লা উপজেলার নোয়াগাও গ্রামের যুবক ঝুমন দাসের ফেসবুক অ্যাকাউন্ট থেকে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে নিয়ে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে গত ১৭ মার্চ সকালে সেখানকার হিন্দুদের বাড়িঘরে হামলা চালানো হয়। হেফাজত সমর্থকরা এই হামলা চালায় বলে অভিযোগ ওঠে। এতে অন্তত ৮৯টি পরিবারের বসতঘর ও সাতটি পারিবারিক মন্দির ক্ষতিগ্রস্ত হয়। 

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরো খবর

Copyright © All Right Reserved digantanews24.com
Theme Customized BY CreativeNews