1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
বিয়ে করছেন খালেদা জিয়ার পুত্রবধূ শর্মিলা! - Diganta News
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন

বিয়ে করছেন খালেদা জিয়ার পুত্রবধূ শর্মিলা!

  • Update Time : শুক্রবার, ৭ মে, ২০২১, ১২.৪৪ অপরাহ্ণ
  • ১৫৬৫ Time View
ফাইল ছবি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রয়াত ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী সৈয়দা শর্মিলা রহমান সিঁথি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

প্রবাসী এক বাংলাদেশির সঙ্গে সিথির বিয়ের এই অনুষ্ঠান ঈদের পর লন্ডনে তারেক রহমানের বাড়িতে অনুষ্ঠিত হবে। ব্লিজের প্রকাশিত সংবাদে এ তথ্য জানা গেছে। তবে এই বিষয়টি অস্বীকার করছেন বিএনপি সিনিয়র নেতারা।

জানা যায়, সৈয়দা শর্মিলা রহমান সিঁথির বাগদান অনুষ্ঠানটি পরিবারের সদস্যদের খুব সীমিত সংখ্যক উপস্থিতিতে তারেক রহমানের বাসায় অনুষ্ঠিত হয়।

তার বাগদত্তা লন্ডন প্রবাসী একজন ধনাঢ্য ব্যবসায়ী এবং বিএনপির শীর্ষ দাতাদের মধ্যে একজন। ওই প্রবাসীর গ্রামের বাড়ি সিলেটে।

সিঁথির বাগদত্তার আগের ঘরে ২ সন্তান রয়েছে। কোকো মারা যাওয়ার পর থেকেই সিঁথির সঙ্গে তার যোগাযোগ বাড়ে। যদিও অনেক আগেই গুঞ্জন ছিল যে সিঁথি বাংলাদেশের রাজনীতিতে আগ্রহী। তবে সিঁথির হবু স্বামী তাকে ব্যবসায় সংযুক্ত করার সম্ভাবনা রয়েছে।

অন্য একটি সূত্র থেকে জানা গেছে, সিঁথির বাগদত্তা তাকে রাজনীতিতে সক্রিয় করতে সহায়ক ভূমিকা পালন করবেন।

এই বিষয়ে জানতে চাইলে, বিএনপির স্থায়ী কমিটির এক সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন, আরাফাত রহমানের সঙ্গে বিয়ের আগে সিঁথির একটা বিয়ে হয়েছিলো সেটা জানি। কিন্তু এই বিষয়টি সত্যি নয়। এমন কোন ঘটনা ঘটলে অবশ্যই আমাদের কানে আসতো। তাছাড়া এমন একটা সেনসেটিভ ইস্যু নিয়ে কথা বলাটাও বিব্রতকর।

দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের কাছে এ বিষয়ে জানতে চাইলে নো কমেন্ট বলে ফোন কেটে দেন।

বিএনপির প্রেস উয়িং কর্মকর্তা শায়রুল কবীর খান বলেন, যেখানে বিএনপির চেয়ারপারসন এতো অসুস্থ আমরা তাকে নিয়ে চিন্তায় আছি, আর এই মূহূর্তে এমন একটা খবর সামনে আসা আমাদের জন্য অবমাননাকর। একেবারেই মিথ্যা একটা তথ্য দিয়ে নিউজটা করা হয়েছে। নিউজটা করার আগে ভালো করে ক্রসচেক করা উচিত ছিলো।(তথ্য সূত্রঃ ভোরের কাগজ)

নিউজটি শেয়ার করুন
এই বিভাগের আরো খবর

Copyright © All Right Reserved digantanews24.com
Theme Customized BY CreativeNews