1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
ফিলিস্তিনের সমর্থন দিয়ে ক্রিকেটার মুশফিকের স্ট্যাটাস - Diganta News
রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন

ফিলিস্তিনের সমর্থন দিয়ে ক্রিকেটার মুশফিকের স্ট্যাটাস

  • Update Time : বুধবার, ১৯ মে, ২০২১, ৭.১২ পূর্বাহ্ণ
  • ২৩২ Time View
ফাইল ছবি

ফিলিস্তিনে চলমান ইসরাইলি আগ্রাসন থামাতে সরব বিশ্ব তারকারা। অন্যান্যদের মতো বিশ্বজুড়ে ক্রীড়াবিদরাও যে যার জায়গা থেকে ফিলিস্তিনকে সমর্থন জানিয়ে যাচ্ছেন।

গত সপ্তাহে চেলসির বিপক্ষে এফএ কাপ শিরোপা জয়ের পর মাঠে ফিলিস্তিনের পতাকা উড়িয়ে ইসরাইলের ব”র্বর হা’ম”লার প্রতিবাদ জানিয়েছিলেন লেস্টার সিটির বাংলাদেশি বংশোদ্ভূত তারকা হামজা চৌধুরী।

গতকাল মঙ্গলবার মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা ফুটবলার পল পগবা ও আমাদ দায়ালো। এর আগে ফিলিস্তিনি ইসরাইলি ব’র্ব”রতা থামাতে বিশ্বনেতাদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন লিভারপুল তারকা সালাহ।

এবার বিশ্ব তারকাদের কাতারে যোগ দিলেন বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। ইসরাইলের ব’র্ব”রো’চিত হা’ম”লার শি”কার ফিলিস্তিনিদের প্রতি সংহতি ও সমর্থন জানিয়ে গতকাল মঙ্গলবার (১৮ মে) সামাজিক যোগাযোগ মাধ্যমে এ আবেগঘন পোস্ট দিয়েছেন অন্যতম তারকা।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ফিলিস্তিনের পতাকার ছবি পোস্ট করে ক্যাপশনে মুশফিক লিখেছেন, আমি, বাংলাদেশ থেকে মুশফিকুর রহিম, ফিলিস্তিনিদের পাশে আছি। শক্ত থেকো ফিলিস্তিন।

তার এই স্ট্যাটাস মনে ধরেছে বাংলাদেশি নেটিজেনদের। পোস্টের ৭ ঘণ্টার মধ্যে ৪ লাখের বেশি লাইক জমা পড়েছে তাতে। কমেন্ট জমা পড়েছে  ১ লাখের বেশি।

ইসরাইল-ফিলিস্তিন সং”ঘা’তে মুশফিক ছাড়াও এ নিয়ে স্ট্যাটাস দিয়েছেন জাতীয় দলের তারকা পেসার রুবেল হোসেন ও মেহেদী হাসান মিরাজ। তারাও মুশফিকের মতো ফিলিস্তিনের সমর্থন করেছেন। 

নিউজটি শেয়ার করুন
এই বিভাগের আরো খবর

Copyright © All Right Reserved digantanews24.com
Theme Customized BY CreativeNews