1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
হ্যান্ডসাম কম বয়সী ছেলেদের ভাড়া করে ফ্ল্যাটে নিতেন রোমানা - Diganta News
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:১৬ অপরাহ্ন

হ্যান্ডসাম কম বয়সী ছেলেদের ভাড়া করে ফ্ল্যাটে নিতেন রোমানা

  • Update Time : মঙ্গলবার, ৮ জুন, ২০২১, ৫.৫৬ অপরাহ্ণ
  • ৪৩ Time View
ছবিঃ সংগ্রহীত

টা’র্গেট বি”ত্তশালী। নিজের রূপ যৌ”ব’নে আকৃ’ষ্ট করে কাছে টানা। এরপর অর্থ-সম্পদ হা”তিয়ে নেয়া। এমনকি হ্যা”ন্ডসাম কম বয়সী ছেলেদের ভা”ড়া করে নেন। মেতে ওঠেন উ”ন্মা’দ”নায়।

একে একে তিনটি বিয়ে করে হা”তিয়ে নিয়েছেন অর্থ-বিত্ত। স্বার্থ হাসিল হলেই ডিভোর্স। তারপর আবার মাঠে নামে নতুন শি”কারের খোঁজে।

এমনকি বিত্ত”শালী’কে বাসায় ডেকে অ”চেতন করে ধারণ করেন ন”গ্ন’ ছবি। ওই ছবি দিয়েই ব্ল্যা”কমে”ইল করেন। এমন নানা অভি’যোগ উঠেছে টিভি অভিনেত্রী ও চলচ্চিত্রের নায়িকা রোমানা ইসলাম স্বর্ণার বি”রু”দ্ধে।

প্র”তা”রণার অভি’যোগে মাম’লায় গ্রে’’প্ত ার করা হয়েছে স্বর্ণা ও তার ভার্সিটি পড়ুয়া ছেলে আন্নাফি এবং স্বর্ণার মা আশরাফী আক্তার শেইলীকে। জেল’গে”টে একদিনের জিজ্ঞাসাবাদের অনুমতি দেন আদা”লত।

জানা গেছে, একটি রিয়েলিটি শোর মাধ্যমে শোবিজ জগতে মুখ দেখান স্বর্ণা। তিনি ফরিদপুর জেলা সদরের দক্ষিণ টেপাখোলার এটিএম নজরুল ইসলামের মেয়ে। নিজের রূ”প-যৌ”ব”নে মুগ্ধ”তা ছড়াচ্ছিলেন।

তার র”মণীয় আহলাদে সাড়া দিচ্ছিলেন এক শ্রেণির বিত্ত;শা”লীরা। নাটক, ফিল্ম, শর্টফিল্মে নিজেকে উপস্থাপন করে বাড়াচ্ছিলেন চাহিদা। একান্তে সময় দিতে গুলশানের লেকের কাছে একটি পাঁচতারকা হোটেল ও কলকাতার নিউ মার্কেট এলাকার ডিকে ইন্টার ন্যাশনাল হোটেলে ছিল আসা-যাওয়া।

ধনাঢ্যদের সঙ্গী হিসেবে রাতের পর রাত এই দুটি হোটেলে কাটিয়েছেন স্বর্ণা। কলকাতায় ও ঢাকায় একশ্রেণির বি;ত্তশা;লীদের সঙ্গে রয়েছে তার অ;ন্তঃর;ঙ্গ স’ম্প;র্ক।

এ ছাড়াও নিকেতনের একটি ফ্ল্যাটে ছিল নিয়মিত আ;ড্ডা। প্র;ভাব;শালী কয়েক নেতাও রয়েছেন এই তালিকায়। অল্পদিনেই বি;পুল অর্থের মালিক ‘হতে বি;ত্তশালীদের স;ঙ্গী ‘হ;তেন তিনি।

এই পথের বাধা হিসেবে ২০১৭ সালে নিজ এলাকার ছেলে তানভীর ইউসুফকে ডি;ভো”র্স দেন এক সন্তানের জননী স্বর্ণা। বিয়ে করে বিপুল অর্থ হা;তিয়ে নেন এক আ;ইনজী;বীর। এসবই ঘটছিলো আ;ড়ালে।

কথিত রয়েছে বিয়ে করেছিলেন আরেক ট্রাভেল এজেন্সির মালিককেও। যদিও স্বর্ণা এটি স্বীকার করেননি কখনো। সর্বশেষ মাদারীপুরের রাজৈরের শ্রীকৃষ্ণদি গ্রামের আব্দুল মান্নান মাতুব্বরের পুত্র সৌদি প্রবাসী কামরুল হাসানকে বিয়ে করেন তিনি।

ধনাঢ্য কামরুল অভি”যোগ করেছেন, বিয়ে, ব্ল্যা’ক;মেইল স্বর্ণার পেশা। ব্ল্যা’ক;মেই;ল করে অর্থ-বিত্ত হা;তিয়ে নেন এই অভিনেত্রী ও তার পরিবারের সদস্যরা। কামরুল অভি”যোগ করেন, ন’’গ্ন ছবি তুলে ব্ল্যা’ক;মে;ইল, বিয়ে করে অর্থ আ’ত্মসা;ৎ তার পেশা। এ বিষয়ে সঠিক বিচার চান তিনি।

মোহাম্মদপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ জানান, নানা অজুহাতে কামরুলের কাছ থেকে এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা হা;তি;য়ে নেন স্বর্ণা। স্বর্ণা ও তার ছেলে এবং মাকে গ্রে’’’প্ত ার করা হয়েছে।

স্বর্ণার পাঁচদিনের রি’মা;ন্ড চাওয়া হলে আদা”লত একদিনের জে’লগে;টে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন। উল্লেখ্য, তন্ময় তানসেনের রান;আউট ফিল্মে অভিনয়সহ বিভিন্ন নাটক, বিজ্ঞাপন ও শর্ট;ফিল্মে অভিনয় করেছেন স্বর্ণা।

নিউজটি শেয়ার করুন
এই বিভাগের আরো খবর

Copyright © All Right Reserved digantanews24.com
Theme Customized BY CreativeNews