1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
ফুটবলারের স্ত্রী থেকে আজকের পরীমনি! - Diganta News
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন

ফুটবলারের স্ত্রী থেকে আজকের পরীমনি!

  • Update Time : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ১০.৪৮ পূর্বাহ্ণ
  • ৫৩ Time View
ছবিঃ সংগ্রহীত

অভিনেত্রী পরীমনি এখন ‘টক অফ দ্য কান্ট্রি’।

বিভিন্ন অভিযোগ এনে আলোচনার শীর্ষে এখন এই অভিনেত্রী। শুরু থেকেই পরীমনির সব বিষয়েই

সকলেরই রয়েছে ব্যাপক কৌতুহল। তিনি যেখানেই গিয়েছেন বা যা করেছেন তাই নিয়েই শিরোনামে এসেছেন।

কিন্তু জানেন কী এই পরীমনি এক সময় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রফেশনাল ফুটবলার সৌরভ কবীরের সঙ্গে।

শুধু তাই নয় অনেক পুরুষের সঙ্গেই নাম জুড়ে ছিল এই অভিনেত্রীর। এখন আলোচনার গন্ডি আরও বেড়েছে।

২০২০ সালে যুক্তরাষ্ট্রের বিখ্যাত ফোর্বস ম্যাগাজিনে এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকায় রয়েছে পরীমনির নাম। ওই তালিকায় তার সঙ্গে রয়েছে অমিতাভ বচ্চন,

শাহরুখ খান, মাধুরী দীক্ষিতের মতো জনপ্রিয় বলিউড তারকাদের নামও। অনলাইনে প্রকাশিত ওই তালিকায় পরীমনি সম্পর্কে লেখা হয়েছে, ফেসবুকে প্রায় ১ কোটি অনুসারী রয়েছে পরীমনির।

পরীমনি বা শামসুন্নাহার স্মৃতির জন্ম নড়াইলে। মাত্র আড়াই বছর বয়সেই মা সালমা সুলতানাকে হারান তিনি। একটু বড় হয়ে হারান বাবাকেও। পরীমনি বড় হয়েছেন পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে।

সেখান থেকেই মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শেষ করেন। সাতক্ষীরা সরকারি কলেজে বাংলা বিভাগে বিএ (অনার্স)-এ পড়াকালীন ২০১১ সালে ঢাকায় চলে আসেন এবং বাফায় নাচ শেখেন।

এরপর আস্তে ধীরে তিনি বিনোদন জগতে পা রাখেন। শুরুতে নাটক ও মডেলিং নিয়ে ব্যস্ত ছিলেন। অভিনয় জীবন শুরু করেন টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে। তিনি ‘সেকেন্ড ইনিংস’, ‘এক্সক্লুসিভ’, ‘এক্সট্রা ব্যাচেলর’, ‘নারী ও নবনীতা তোমার জন্য’ এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন।

২০১৩ সালে রূপালী পর্দায় অভিনয় শুরু করেন পরীমনি। সাধারণত কোনো নবাগত অভিনেতা বা অভিনেত্রীর কোনো চলচ্চিত্র মুক্তি পাওয়ার পর বা ওই চলচ্চিত্র হিট হওয়ার পরই সাধারণ মানুষ ওই অভিনেতাকে চেনেন বা তার সম্পর্কে জানেন। এক্ষেত্রে ব্যতিক্রম ছিলেন পরীমনি।

অতি অল্প সময়ে এত বেশি সংখ্যক ছবিতে অভিনয় করলেও আলোর মুখ দেখছিল না তার অভিনীত কোনো ছবি-ই। অবশেষে ২০১৫ সালের ২৭শে ফেব্রুয়ারি ঢাকাসহ সারা দেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পায় পরীমনির প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা সীমাহীন’।

রানা প্লাজা (২০১৫) ছবিতে চুক্তিবদ্ধ হয়ে বেশি আলোচনায় আসেন পরীমনি। সাভারের রানা প্লাজা ধস এবং ১৭ দিন ধরে ধ্বংসস্তূপের নিচে আটকে পড়া পোশাক শ্রমিক রেশমাকে উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে বাণিজ্যিক প্রেমের সিনেমা ছিল ‘রানা প্লাজা’। এতে রেশমা’র ভূমিকায় অভিনয় করেন পরীমনি।

শুধু কাজ দিয়ে নয়, ক্যারিয়ারের শুরু থেকেই ব্যক্তিগত কারণে বিভিন্ন সময়ে আলোচনায় এসেছেন তিনি। অনেক পুরুষের সঙ্গেই পরীমনির বিয়ের কথা প্রকাশ্যে এসেছে। যদিও সেগুলোর প্রমাণ মিলেনি।

২০১৬ সালে প্রকাশ্যে আসে পরীমনির স্বামী ভোলার ইসমাইল। তাদের দুটি একান্ত ছবিও প্রকাশ্যে আসে। কিন্তু পরীমনি পুরো বিষয়টাকে অস্বীকার করে। এই ঘটনা নিয়ে আলোচনা যখন তুঙ্গে, সেই সময় শাকিল রিয়াজ নামের একজন ফেসবুকার পরীমনির আর এক স্বামীর কথা প্রকাশ্যে আনেন।

তিনি জানান পরীমনির স্বামী সৌরভ কবীর। সৌরভ কবীরের সঙ্গে ৩ বছর প্রেম করার পরে তারা নিজেদের ইচ্ছায় বিয়ে করেন ২০১২ সালের ২৮ এপ্রিল। পরে সেটা দুই পরিবার থেকেই মেনে নেয়। সৌরভ কবীরের বাসা যশোরের কেশবপুরে। তিনি পেশায় একজন প্রফেশনাল ফুটবলার।

জানা যায়, সৌরভ কবীরের পরিবারের সম্মতিতেই মিডিয়া জগতে প্রবেশ করেন পরীমনি। তারা নিজেদের ক্যারিয়ারের কথা চিন্তা করে তাদের এ সম্পর্কের কথা আড়াল করে রেখেছেন। এরপরে তাদের বিয়ের কাবিননামাও প্রকাশ করা হয়।

গেল বছর ৯ই মার্চ অভিনেত্রী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজী ডেকে বিয়ে করেন পরীমনি ও পরিচালক-থিয়েটারকর্মী কামরুজ্জামান রনি। নিজের বিয়ের খবর জানান দিয়ে পরীমনি লিখেছিলেন, জানেন, আমরা তিন টাকায় বিয়ে করেছি! কিউট না?

কিন্তু কিছুদিন বাদেই সে বিয়ে ভেঙে যাবার খবর বের হলে পরীমনি নিশ্চুপ হয়ে যান। গণমাধ্যমে বিয়ের প্রসঙ্গ এলে স্বামীর বিষয় যেন না টানা হয় তা বলে দেন। জানিয়ে দেন, বিয়ে নিয়ে তিনি কোনো কথা বলতে চান না।

এরপরেও বিভিন্ন সময় বিভিন্ন ব্যক্তির সঙ্গে পরীমনির প্রেমের সম্পর্ক গড়ে ওঠা এবং সেগুলো ভেঙে যাওয়ার খবর বের হয়। সাংবাদিক তামিম হাসানের সঙ্গেও পরীমনির প্রেম ও বাগদানের খবর প্রকাশিত হয়েছিল। যদিও বিয়ের আগেই তা ভেঙে যায়।

বেশ কয়েক বছর ধরে নিয়মিতভাবে ঈদুল আজহায় সহকারী শিল্পীদের জন্য এফডিসিতে কোরবানি দিয়েও সংবাদ শিরোনাম পরীমনি। এছাড়াও সাড়ে তিন কোটি টাকার গাড়ি কিনে আলোচনায় আসেন পরীমনি। করোনাকালে পাঁচ তারকা হোটেলে নিজের জন্মদিন উদযাপন করে আলোচনার জন্ম দেন তিনি।

পরীমনি অভিনীত ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত তার অন্যান্য উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হল ‘মন জুড়ে তুই’, ‘লাভার নাম্বার ওয়ান’, ‘নগর মাস্তান’, ‘মহুয়া সুন্দরী’। ২০১৬ সালে মুক্তি পায় ‘মন জানে না মনের ঠিকানা’, ‘পুড়ে যায় মন’, ওয়াজেদ আলী সুমনের অ্যাকশনধর্মী ‘রক্ত’, এবং শফিক হাসানের ‘ধূমকেতু’।

২০১৭ সালে মুক্তি পায় ‘কত স্বপ্ন কত আশা’, ‘আপন মানুষ’, ‘সোনা বন্ধু’, এবং মালেক আফসারীর ‘অন্তর জ্বালা’। তারপর মুক্তি পায় গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্ন জাল’ ও চয়নিকা চৌধুরীর ‘বিশ্ব সুন্দরী’সহ বেশ কিছু সিনেমা। তাছাড়া জনপ্রিয় হবার পর পরীমনি বেশ কয়েকটি টিভি বিজ্ঞাপনে অভিনয় করেছেন। এরমধ্যে রয়েছে লাক্স, স্যান্ডেলিনা, ওয়াল্টন, প্রান আপ, প্রান চাটনিসহ ইত্যাদি পণ্যের প্রমোশন।

এছাড়াও মুক্তির অপেক্ষায় অ্যাডভেঞ্চার অব সুন্দরবন, বায়োপিক, প্রীতিলতাসহ বেশ কয়েকটি চলচ্চিত্র। তিনি একধারে শাকিব খান, বাপ্পী, সাইমন জায়েদ খানসহ সবার সঙ্গে অভিনয় করেছেন। আবার চলচ্চিত্র ও বিজ্ঞাপনের সুত্রে গিয়াস উদ্দিন সেলিম, মোস্তফা সরয়ার ফারুকী, মাসুদ হাসান উজ্জলের মতো ডিরেক্টরদের সঙ্গেও কাজ করেছেন।

Spread the love
এই বিভাগের আরো খবর

Copyright © All Right Reserved digantanews24.com
Site Customized BY Monir Hosen