1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
১৯ স্বর্ণের দোকানে ডাকাতি, স্বর্ণসহ ডাকাতের স্ত্রী গ্রেফতার - Diganta News
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন

১৯ স্বর্ণের দোকানে ডাকাতি, স্বর্ণসহ ডাকাতের স্ত্রী গ্রেফতার

  • Update Time : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৫.১০ অপরাহ্ণ
  • ১৬৭ Time View
ছবিঃ সংগৃহীত

ঢাকার আশুলিয়ায় একই রাতে ১৯টি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা তদন্তে সংঘবদ্ধ একটি ডাকাত দলের সন্ধান পেয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

ডাকাতিতে সরাসরি জড়িত কাউকে এখনও গেফতার করা না গেলেও এক ডাকাতের স্ত্রীকে লুট হওয়া স্বর্ণ-টাকাসহ গ্রেফতার করেছে বাহিনীটি।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাতে রাজধানীর বাড্ডা এলাকা থেকে শাহানা আক্তার (২৪) নামে একজনকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে লুণ্ঠিত স্বর্ণ বিক্রির নগদ ২ লাখ ৪৪ হাজার ৮৪০ টাকা ও আনুমানিক ২ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর।

তিনি জানান, গত ৬ সেপ্টেম্বর মধ্যরাতে ঢাকার আশুলিয়া থানার ঢাকা-আরিচা মহাসড়কের নয়ারহাট বাজারে ১৯টি স্বর্ণের দোকানে একযোগে ডাকাতি হয়। অজ্ঞাতনামা ৩০-৪০ জন সশস্ত্র ডাকাত স্বর্ণ-রুপার অলংকার এবং নগদ টাকা লুট করে নিয়ে যায়।

স্বর্ণ ও অর্থ মিলিয়ে আনুমানিক ১ কোটি ২ লাখ ৩২ হাজার টাকা লুট করা হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা (নম্বর-১৫) দায়ের করা হয়।

চাঞ্চল্যকর এই ডাকাতির ঘটনাটি ছায়া তদন্তের ধারাবাহিকতায় বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে শাহানা আক্তারকে (২৪) মধ্য বাড্ডার একটি বাসা থেকে স্বর্ণ ও টাকাসহ গ্রেফতার করা হয়। তার স্বামী মো. আনোয়ার দেওয়ান আন্তঃজেলা ডাকাত দলের নেতা।

দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান সামগ্রী ডাকাতি করে তিনি তার স্ত্রী শাহানার কাছে জমা রাখতেন। ডাকাতির ঘটনায় সরাসরি জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান সিআইডির এই কর্মকর্তা।

Spread the love
এই বিভাগের আরো খবর

Copyright © All Right Reserved digantanews24.com
Site Customized BY Monir Hosen