1. hasansahriare@gmail.com : Hasan Sahriare : Hasan Sahriare
  2. asmjashim2017@gmail.com : Diganta : jashim Diganta
  3. admin@digantanews24.com : Manir :
নারীর সাথে মাদ্রাসা সুপারের আপত্তিকর ফোনালাপ ফাঁস - Diganta News
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৩৫ অপরাহ্ন

নারীর সাথে মাদ্রাসা সুপারের আপত্তিকর ফোনালাপ ফাঁস

  • Update Time : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৮.৪৬ পূর্বাহ্ণ
  • ১২২ Time View
ছবিঃ সংগ্রহীত

ভোলার চরফ্যাসনের দুলারহাট

থানার মুজিনগর ইউনিয়নের চর মোহাতাহার দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ফকর উদ্দিনের

এক নারীর সাথে অশ্লীল কথোপকথনের আপত্তিকর ফোন আলাপ ফাঁস হয়েছে।

সোমবার রাতে আবরান তাহসান তরিক নামের এক ব্যক্তির ফেসবুক আইডিতে নারীর সাথে

মাদ্রাসা সুপারের ফোন আলাপের ১৩ মিনিটের অডিও রেকডিং পোস্ট করলে

মুহূর্তের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

শুরু হয় নারীর সাথে অশ্লীল কথোপকথনের নিয়ে সমোলাচনার ঝড়। এঘটনায় মঙ্গলবার চরফ্যাসন উপজেলার সকল মাদরাসার সুপার ও সহকারি শিক্ষকদের নিয়ে গঠিত জমিয়াতুল মোর্দারেছিন চরফ্যাসন শাখার সদস্য পদ থেকে ওই মাদ্রাসার সুপার মাওলানা ফকর উদ্দিনকে সাময়িক বহিস্কার করা হয়েছে বলে সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান নিশ্চিত করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া অডিও ক্লিপ পর্যালোচনা করে জানা যায়, চর মোতাহার দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ফকর উদ্দিন নারীর সাথে ফের শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চান বিনিময়ে তাকে স্মার্টফোন উপহার দিবেন। এবং নারীকে এক সময় কুয়াকাটা একটি হোটেলে নিয়ে রাত্রীযাপন করেছেন। মুঠোফোনে তাদের রোমান্টিক মুহূর্তের কথা ও নারীর সাথে তার একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে এবং ওই নারীর বোনের সাথেও তার শারীরিক সম্পর্ক হয়েছে।

কিন্ত তিনি তার সাথে শারীরিক সম্পর্ক করে অনেক আনন্দ পেয়েছেন ফের তার সাথে তিনি শারীরিক সম্পর্ক করতে চান। এমন কথোপকথনের বর্ণনা দেন ওই নারীকে। মাওলানা ফকর উদ্দিনকে প্রচুর ভালোবাসা দিতে হবে প্রস্তাবসহ বিভিন্ন ধরনের অশ্লীল আপত্তিকর ফোন আলাপ করতে শোনা যায়। এবং ওই নারীকে তার মাদ্রাসায় ভর্তি হওয়ার জন্য অনুরোধ করেন তিনি।

মাওলানা ফকর উদ্দিন জানান, নারীর সাথে আমার ফোন আলাপের অডিও রেকর্ডিং আমি শুনেছি। স্থানীয় মন্নান মিয়ার ছেলে রনির সাথে জমি নিয়ে বিরোধ রয়েছে তাই প্রতিপক্ষ আমাকে ঘায়েল করতে এডিট করে ওই অডিও ক্লিপটি করা হয়েছে। তবে কিছুদিন আগে আমার ফোন হারিয়ে যায় ওই ফোন থেকে আমার ভয়েজ নিয়ে এডিট করে ওই অডিও ক্লিপ করা হয়েছে বলে আমার ধারনা। কোন নারীর সাথে আমার এমন ফোনালাপ হয়নি। আমার বিরুদ্ধে এমন অপপ্রচারকারীদের বিরুদ্ধে আমি মামলা দায়ের প্রস্ততি নিচ্ছি।

চর মোতাহার দাখিল মাদ্রাসার ম্যানিজিং কমিটির সভাপতি মো: মোস্তাফিজুর রহমান জানান, সুপার বিষয়টি তাকে মুঠোফোনে জানিয়েছেন। অডিও ক্লিপটি শুনে আসল রহস্যে বুঝা যাবে।

মাধ্যমিক শিক্ষা অফিসার মহিউদ্দিন জানান, বিষয়টি আমার জানা নাই, তবে ঘটনাটি খতিয়ে দেখা হবে।

Spread the love
এই বিভাগের আরো খবর

Copyright © All Right Reserved digantanews24.com
Site Customized BY Monir Hosen